hack of web site

 hack of web site

http://techtweets.com.bd/hacking-antihacking/shopnobaj-sagor/31844

অন্যের কম্পউটারে প্রবেশ করে দেেখ নিন সব ফাইল এবং সকল কিছুর pass word 

ইয়াহু তে কারো সাথে চ্যাট করার সময় তার কম্পিউটারে আপনি প্রবেশ করতে পারবেন
যদি আপনি আমার এই ছোট লেখাকে সঠিক ভাবে ব্যাবহার করেন।
প্রথমে আপনাকে জানতে হবে যার সাথে আপনি কানেক্ট আছেন তার সঠিক আইপি

তো শুরু করি

কম্পিউটারের রান অপশনে গিয়ে কমান্ড এ গিয়ে টাইপ করুন
cmd
netstat (এন্টার চাপুন)
এবার এখানে আপনার সাথে কানেক্ট থাকা সকল আইপি দেখাবে
বিদেশী আইপি এর শেষ টা হবে ৫০৫০

এবার লিখুন
net use:h\\(এবার ঐ ব্যাক্তির আইপি )\shareddocs (এন্টার)

অপেক্ষা করুন একটি মেসেজ পাবেন
যদি আপনি সফল হোন তবে আপনার মাই কম্পিউটারে আরো একটি বাড়তি ড্রাইভ যোগ হবে
আর না পারলে ফেইল মেসেজ পাবেন
কারন তার পিসিতে পাসওয়ার্ড অথবা আইপি চেষ্জার থাকতে পারে যাতে আপনি সঠিক আইপি পাবেন না
যদি এটা কাজ করে তবে দায়িত্ব্য ভার আপনার
যদি আপনি সফল হইয়া কারো ক্ষতি করেন তবে আমি দায়ি নই
কারো যদি হ্যাকিং বিষয় এ জানার থাকে তবে আমার সাথে যোগাযোগ করিতা পারেন আমার ফেসবুক লিঙ্ক https://www.facebook.com/shopnobaj.sagor?ref=tn_tnmn

আর হা আমি একজন বিতর্কিত ব্লগার এটা নিয়া যদি আগে কুনু tune হইয়া থাকে তবে আমি sorry 


Comments

Popular posts from this blog

বাংলা নাটক ও ছিনেমা

article submit of earn guest post

Answer&question-Forum problem solve